পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কারের জন্য প্রতিবেদন আহ্বান

প্রকাশঃ ফেব্রুয়ারি ১০, ২০১৫ সময়ঃ ৯:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০০ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডটকম:

PIB+A2Iপ্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক পরিচালিত এটিআই প্রকল্পের যৌথ উদ্দেগে পিআইবি-এটুআই পুরস্কার দেয়া হবে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এবং ইউএনডিপির ও ইউএসএআইডি এর কারিগরী সহায়তায় ।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সকল সংবাদপত্র, রেডিও, টেলিভিশনের সাংবাদিকদের কাছ থেকে ডিজিটাল বাংলাদেশ বিষয়ক কার্যক্রমের যেকোনো বিষয়ে প্রকাশিত অথবা প্রকাশিত প্রতিবেদন ফিচার আহবান করা হচ্ছে।

প্রতিযোগিতায় পাঁচটি ক্যাটাগরিতে একজন করে মোট পাঁচজন সাংবাদিককে পুরস্কার প্রদান করা হবে।বিজয়ীরা প্রত্যেকে পুরস্কার হিসেবে পাবেন নগদ ৭৫ হাজার টাকা, ক্রেস ও সনদপত্র।

জাতীয় দৈনিক সংবাদপত্রের ক্ষেত্রে: রাজধানী ঢাকা থেকে যেকোনো বাংলা ও ইংরেজি দৈনিক সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন/ ফিচার।

আঞ্চলিক সংবাদপত্রের ক্ষেত্রে: রাজধানী ঢাকা ব্যতীত দেশের যেকোনো অঞ্চলের বাংলা ও ইংরেজি দৈনিক সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন/ ফিচার।

টেলিভিশনের ক্ষেত্রে: দেশীয় টেলিভিশন চ্যানেলে প্রকাশিত প্রতিবেদন।

বেতারের ক্ষেত্রে: বাংলাদেশ বেতার, এফএম রেডিও এবং কমিউনিটি রেডিওতে প্রচারিত প্রতিবেদন। অনলঅইন সংবাদপত্রের ক্ষেত্রে: দেশের অনলাইন সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন/ফিচার।

প্রতিবেদন/ ফিচার ১ জানুয়ারি ২০১৪ থেকে ২২ ফেব্রুয়ারি ২০১৫ এর মধ্যে প্রকাশিত ও প্রচারিত হতে হবে।রিপোর্ট জমা দেওয়ার শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০১৫।

একজন সাংবাদিক দুটি বিষয়ের উপর লেখা পাঠাতে পারবেন।

দৈনিক সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন/ফিচারের কপি এবং ইলেকট্রনিক মিডিয়ার ক্ষেত্রে দেশীয় টিভি চ্যানেল ও রেডিওতে প্রচারিত প্রতিবেদন সিডিতে রূপান্তর করে পূর্ণাঙ্গ স্ক্রিপ্টসহ জমা দিতে হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন/ফিচারের কপি সম্পাদক/বার্তা সম্পাদক ওটিভি চ্যানেলের ও রেডিও ক্ষেত্রে সিইও/বার্তা বিভাগের প্রধান কর্তৃক সত্যায়িত করে জমা দিতে হবে।

প্রতিবেদন/ফিচার মহাপরিচালক, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, ৩ সার্কিট হাউস রোড ঢাকা-১০০০, এবং [email protected] বরাবর জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের চার কপি ছবিসহ পাঠাতে হবে।

লেখার শেষে স্পষ্টাক্ষরে নাম-ঠিকানা, ফোন নম্বর, ই-মেইল উল্লেখ করতে হবে।খামের উপর ক্যাটাগরির নাম ও বিষয় উল্লেখ করতে হবে।

প্রতিক্ষণ/এডি/স্বপন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G